Header Ads

পাইকগাছায় শিক্ষিকার ঘরে মাদরাসা শিক্ষক হাতেনাতে ধরা...

বিশেষ প্রতিবেদক।।
পাইকগাছায় অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে দুই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। একই সঙ্গে সভায় তিন সদস্যের কমিটি গঠন করে তদন্তপূর্বক দুই দিনের মধ্যে রিপোর্ট জমা দেয়ার সিদ্ধান্ত হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, রোববার রাতে হাবিবনগর মাদ্রাসার কম্পিউটার শিক্ষক আজিজুর রহমান ও জনৈকা শিক্ষিকার ভাড়া বাসায় যায়। কলাপসিবল গেটে তালা দেয়ায় ওই শিক্ষক অবরুদ্ধ হয়ে পড়ে।
সোমবার সকালে ঘরের ভেতর কেউ আছে এমন সন্দেহে বাড়ির মালিকের স্ত্রী সকালে বাড়ির গেটে ফের তালা লাগিয়ে দেয়। গৃহকর্তা বাড়িতে এলে গৃহিণী বিষয়টি তাকে ও স্থানীয়দের জানায়।
গৃহকর্তা কাউকে না জানিয়ে চুপিসারে তালা খুলে দিয়ে তাদের চলে যেতে বলে এবং অন্যত্র বাসা ভাড়া করে থাকার জন্য জানিয়ে দেন।
মাদ্রাসার অভিভাবক ও স্থানীয়দের চাপে ম্যানেজিং কমিটি মঙ্গলবার সকাল ১০টায় জরুরি সভা আহ্বান করে। সভায় উপস্থিত সব সদস্য সর্বসম্মতিক্রমে কমিটি দুই শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করেন। একই সঙ্গে মাদ্রাসার সহসভাপতি আবদুল জব্বারকে আহ্বায়ক করে তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।
এ ব্যাপারে আবদুল আজিজের কাছে জানতে চাইলে তিনি কিছুই জানেন না বলে জানান।
মাদ্রাসার অধ্যক্ষ সাইফুল্লাহ বলেন, ঘটনা একটি ঘটেছে। যে কারণে জরুরি সভার মাধ্যমে দুজনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট পেলেই এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.