Header Ads

পাইকগাছার ভূমি দস্যু, দখল বাজ আনার আলীর বিরুদ্ধে পাইকগাছা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন

 পাইকগাছা(খুলনা) পাইকগাছায় ভূমি দস্যু ও দখলবাজ আনার আলি সরদারের  বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে পাইকগাছা প্রেসক্লাবে উপজেলার হাউলি গ্রামের মৃত পঞ্চরাম মন্ডলের  পুত্র নির্মল চন্দ্র মন্ডল লিখিত বক্তব্যে বলেন, জমিজমা সংক্রান্ত বিরোধে শহর আলির ছেলে আনার আলি সরদার ও তার বাহিনী জমি জবরদখলের পায়তারা করে চলেছে। গত ২৯/৬/২২ তারিখ ভিপি তালিকা ভুক্ত রতরহিতের মামলার রায়ে দখলভিত্তিক স্থিতিবস্থা বজায় রাখার আদেশ দেন আদালত। এ কারণে ক্ষুব্ধ হয়ে আনার আলি, আসাদ, সন্তোষ ও কার্তিকরা ১০/৮/২২ ও ১১/৮/২২ তারিখ আমার লীজ ঘেরে আমার উপর হামলা করে গুরুতর আহত করে। এসময় তারা আমার মৎস্য ঘের থেকে জোর পূর্বক প্রায় ৫০হাজার টাকার মাছ ধরে নেয়। আমি পাইকগাছা থানায় আনারসহ ৭জনের নামে জিআর -২১৪/২২নং মামলা দায়ের করি। তারা আদালত থেকে জামিন নিয়ে আমার ও আমার পরিবারের সদস্যদের বিভিন্নভাবে ভয়ভীতি হুমকি অব্যাহত রেখেছে। এমনকি উক্ত লীজ ঘের ছেড়ে না দিলে জোরপূর্বক দখল ও জীবনে শেষ করে দেওয়ার হুমকি দিচ্ছে । নির্মল চন্দ্র মন্ডল সাংবাদিক সম্মেলনের মাধ্যমে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করেছেন।।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.