Header Ads

বৌদি দেবরের অনৈতিক কর্মকান্ডের সূত্রধরেই পাইকগাছার অনুপ খুন

২৪ ঘন্টার মধ্যে রহস্য উন্মোচন করে খুনিকে গ্রেফতার  ওসি রফিকুল ইসলামকে বি‌ভিন্ন মহ‌লের অভ‌নিন্দন


দৈ‌নিক পাইকগাছাঃ পাইকগাছার দেলুটিতে আলোচিত মসলা ব্যবসায়ী যুবক হত্যার রহস্য উন্মোচন সহ হত্যাকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন পাইকগাছা  থানা পুলিশ। অতি সুকৌশল দক্ষতার সহিত এই হত্যা মামলার মোটিভ উদ্ধার সহ আসামী গ্রেফতার করতে সক্ষম হয়েছেন পাইকগাছা  থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম। 


উল্লেখ্য, সোমবার ভোরে উপজেলার দেলুটির ইউপি’র ফুলবাড়ী থেকে অনুক‚ল মন্ডলের ছেলে স্থানীয় যুবক অনুপ মন্ডল (২৮) এর গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর ওসি রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেছিলেন খুব দ্রুত সময়ের মধ্যে এ হত্যার রহস্য উন্মোচন করা হবে। ২৪ ঘন্টার মধ্যেই শুধু হত্যা রহস্য উন্মোচন নয়, মূল হত্যাকারীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছেন থানা পুলিশের এ কর্মকর্তা। 


এ প্রসঙ্গে ওসি রফিকুল ইসলাম বলেন, অনৈতিক কর্মকান্ডের সূত্র ধরেই অনুপকে হত্যা করা হয়। হত্যাকারী একই এলাকার নির্মল মন্ডলের ছেলে আনন্দ মন্ডল (৪০)। আনন্দ ও অনুপ সম্পর্কে জ্যাঠাতো ভাই। আনন্দের স্ত্রী জয়া’র সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে অনুপ। এতে আনন্দ ও তার স্ত্রীর সাথে সম্পর্কের অবনতি ঘটে। এক পর্যায়ে প্রায় ৩ মাস পূর্বে আনন্দের স্ত্রী জয়া আত্মহত্যা করে। এতে স্ত্রীর শোকে প্রতিশোধ পরায়ন হয়ে ওঠে আনন্দ। তার স্ত্রীর সাথে যাদের অবৈধ সম্পর্ক ছিল তাদেরকে হত্যার পরিকল্পনা করে। 


পরিকল্পনা অনুযায়ী রোববার রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে অনুপকে বসতবাড়ীর পাশে বিলে ডেকে নিয়ে প্রথমে গেঞ্জি দিয়ে শ্বাসরোধ করে মৃত্যু নিশ্চিত করে। পরে ফল কাটা ছুরি দিয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে । হত্যা কাজে ব্যবহৃত ছুরিটি আনন্দ নদীতে ফেলে দেয়। 


মঙ্গলবার বিকাল ৫টার দিকে নিজ এলাকা থেকে আনন্দকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে আনন্দ এমন তথ্য দিয়েছে বলে থানার ওসি রফিকুল ইসলাম জানিয়েছেন। 


এদিকে এ ঘটনায় নিহত অনুপের পিতা অনুক‚ল মন্ডল বাদী হয়ে থানায় হত্যা মামলা করেছে। যার নং- ৩৩, তাং-২৭/০৬/২৩ ইং।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.