Header Ads

পাইকগাছায় পুলিশের টহল গাড়িতে ককটেল হামলার ঘটনায় আটক ৭


 পাইকগাছা থানা পুলিশের টহল গাড়িতে ২৯ অক্টোবর লস্কর ইউনিয়নের আলমতলা নামক স্থানে ককটেল হামলা ও ৫নভেম্বর উপজেলার কাসিমনগরে ককটেল হামলার ঘটনায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে ৭জনকে আটক করেছে থানা পুলিশ।


আটককৃতরা হলেন-উপজেলার হিতামপুর গ্রামের মো. নজরুল গাজীর ছেলে ছহিল উদ্দিন (৪৭) সিলেমানপুর গ্রামের মৃত মিনাজ মিস্ত্রির ছেলে মো. রেজাউল করিম মিস্ত্রি (৩৮) ও সিলেমানপুর গ্রামের মো. সাহেব আলী সরদারের ছেলে হুমায়ুন কবির (২৮), পৌর সদরের শিববাটী গ্রামের মৃত মোক্তার আলী গাজীর ছেলে মো. আসলাম পারভেজ (৪৮) ও সন্ধিগ্ধ গদাইপুর ইউনিয়নের ঘোষাল গ্রামের মো. রহমত আলী গাজীর ছেলে মো. আবু হাসান গাজী (৪০) খলসী গ্রামের মীর ফেরদৌসের ছেলে জুয়েল মীর(২৮) এবং রাজাপুর গ্রামের আমজাদ গাজীর ছেলে মো. লিটন গাজী (৩৩) কে আটক করা হয়েছে। 


এবিষয়ে ৩১’নং মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই অমিত দেবনাথ জানান, থানা অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম এর দিকনির্দেশনা মোতাবেক ২৯অক্টোবর পুলিশ টহল গাড়িতে ককটেল হামলার ঘটনায় সন্ধিগ্ধ ৩জনকে রবিবার দিবাগত রাতে আটক করা হয়েছে। থানা অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম বলেন, জনগণের জানমাল রক্ষার্থে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় থানা পুলিশের একটি টিম টহলরত অবস্থায় থাকাকালীন টহল গাড়িতে ককটেল হামলায় উভয় মামলার ৭জনকে আটকপূর্বক সোমবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.