Header Ads

পাইকগাছা-কয়রার উন্নয়নে সন্তোষ প্রকাশ প্রধানমন্ত্রীর; #এমপিকে আরো কাজ করার নির্দেশ

বিভিন্ন অনলাইন পোর্টালে মনোনয়ন সংক্রান্ত খবরে বিভ্রান্ত না হওয়ার আহবান
বিশেষ_প্রতিনিধি_ঢাকা।। খুলনা-৬ আসনের উন্নয়নে সন্তোষপ্রকাশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার। বিশেষ করে আইলা বিধ্বস্ত কয়রায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে বলে প্রধানমন্ত্রী উল্লেখ করেছেন। আইলা বিধ্বস্ত কয়রায় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত সকল প্রকল্প ইতোমধ্যে বাস্তবায়ন হয়েছে বলে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক বলেন। আরো উন্নয়নমূলক কাজ করতে স্থানীয় এমপিকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিটি জেলা ও উপজেলায় উন্নয়নমূলক কর্মকান্ড নিবিড়ভাবে পর্যবেক্ষন করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ২০১৪ সালের নির্বাচন পরবর্তী সময়ে খুলনা-৬ আসনে ব্যাপক উন্নয়ন সাধিত হয়, বিশেষ করে স্কুল, কলেজ, রাস্তাঘাট, ব্রীজ, কালভার্টসহ সকল পর্যায়ে উন্নয়ন সাধিত হয় এবং বর্তমানে শতাধিক প্রকল্প চলমান রয়েছে। গত ৩ মার্চ খুলনার জনসভায় প্রধানমন্ত্রী খুলনা-৬ আসন কয়রা-পাইকগাছার উল্লেখযোগ্য ১২ টি প্রকল্প উদ্ভোধন করেন। দলের হাইকমান্ডের এক সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী নির্বাচনে সকল পর্যায়ের নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করার নির্দেশ দিয়েছেন।
#মনোনয়নের ব্যাপারে দলের নির্ভরযোগ্য একটি সুত্র জানিয়েছেন ইতোমধ্যে বিভিন্ন অনলাইন থেকে মনোনয়নের ব্যাপারে যে সমস্ত খবর প্রকাশিত হচ্ছে তার কোন ভিত্তি নেই। তাই নেতাকর্মীদের বিভ্রান্ত না হতেও আহবান জানিয়েছেন সুত্রটি। আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের পর দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঠিক করবেন মনোনয়ন। তাই বিভিন্ন অনাইনের প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তৃনমূলে কোন বিভ্রান্ত না হওয়ার আহবান জানিয়েছেন।
#একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ ও নৌকার বিজয় নিশ্চিত করতে বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক কয়রা-পাইকগাছার বিভিন্ন ইউনিয়নে নৌকার পক্ষে ভোট চাইছেন এবং তৃনমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করছেন নৌকার বিজয় নিশ্চিত করতে।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.