Header Ads

পাইকগাছায় প্রতিবেশীর বিরুদ্ধে নির্মাণ কাজে বাঁধা প্রদান সহ হয়রানী করার অভিযোগ


পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ;
পাইকগাছায় শাহানারা বেগম সানু নামে এক প্রতিবেশী নারী নির্মাণ কাজে বাঁধা প্রদান সহ মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ করেছেন প্রতিবেশী রফিকুল ইসলাম। এ ব্যাপারে সংশ্লিষ্ট প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করেছেন রফিকুল ও তার পরিবার। পৌরসভার ৫নং ওয়ার্ডের সরল গ্রামের মৃত কিনু গাজীর ছেলে রফিকুল ইসলাম জানান, আমি ২০১৪ সালে সরল মৌজার ৯১৮ ও ১৯ দাগে ব্যাংক কর্মকর্তা এসএম আবু হায়দারের নিকট থেকে ১৪২০/১৪ নং কোবলা দলিল মুলে .০৩৫৭ শতক জমি খরিদ করে পাঁকা বাড়ি নির্মাণ করে শান্তিপূর্ণভাবে বসবাস করে আসছি। প্রথম যখন নির্মাণ কাজ শুরু করি তখন প্রতিবেশী শাহানারা বেগম সানু আমার কাজে বাঁধা দেয়। ওই সময় থানা পুলিশ ও স্থানীয় গণ্যমাণ্য ব্যক্তি দ্বারা জমি মেপে বিষয়টি আপোষ মিমাংশা করা হয়। বর্তমানে আমার বাসভবনের দ্বিতীয় তলার নির্মাণ কাজ চলমান রয়েছে। এ অবস্থায় প্রতিবেশী শাহানারা বিভিন্ন জায়গায় অভিযোগ করে নির্মাণ কাজে বাঁধা প্রদান সহ আমার পরিবারকে হয়রানী করছে। রফিকুল ইসলাম বলেন, আমি সম্পূর্ণ বৈধভাবে খরিদকৃত জমির উপর বসতবাড়ী নির্মাণ করে বসবাস করে আসছি। এ ব্যাপারে প্রতিবেশী শাহানারা সানু হয়রানী ও নির্মাণ কাজে বাঁধা প্রদানের অভিযোগটি অস্বীকার করে বলেন, রফিকুল ও তার পরিবার প্রায় সময় তাকে নানা রকম কথা বলে হয়রানী করে।


কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.