Header Ads

জনগণের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে হবে... এমপি রশীদুজ্জামান

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি ॥  খুলনা-৬ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামান বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীনতা দিয়ে গেছেন। আর তার যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জীবনের ঝুঁকি নিয়ে নিরলসভাবে কাজ করে দেশকে একটি আর্তমর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী যেভাবে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে আমাদের সকলের উচিৎ এই উন্নয়নের সাথে নিজেকে সামিল করা। তিনি মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে নির্বাচনী এলাকা পাইকগাছার জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। 
 
এমপি রশীদুজ্জামান বলেন, এমপি হিসেবে আমার ব্যক্তিগত কোন চাওয়া নাই। জনগণের চাওয়ায় আমার চাওয়া। অর্থাৎ জনপ্রতিনিধি এবং সরকারি কর্মকর্তা আমাদের প্রত্যেকের অবস্থান থেকে জনগণের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে হবে। সবাই মিলে এলাকার উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে হবে। দুর্নীতি মুক্ত সমাজ গঠনে সততা ও নিষ্ঠার সাথে সবাইকে কাজ করতে হবে। তিনি বলেন, নির্বাচনী এলাকা জোন সিস্টেম করে উন্নয়ন পরিকল্পনা করা হবে। আগামীতে অত্র এলাকা অবহেলিত বলতে কোন শব্দ থাকবে না। সকল এলাকাকে উন্নয়নের আওতায় নিয়ে আসা হবে। তিনি স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। 
 
 
এরআগে তিনি জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাদের সাথে নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান। উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে ও উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আল আমিন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কয়রার ইউএনও কামাল হোসেন, মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ওসি ওবাইদুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদার, ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়াদ্দার, রিপন কুমার মন্ডল, আবুল কালাম আজাদ, কেএম আরিফুজ্জামান তুহিন, কাজল কান্তি বিশ^াস, আব্দুল মান্নান গাজী, শেখ জিয়াদুল ইসলাম, শাহাজাদা মোঃ আবু ইলিয়াস, জিএম আব্দুস সালাম কেরু, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম সিদ্দিকুর রহমান তালুকদার। উপস্থিত ছিলেন, প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ বিষ্ণুপদ বিশ^াস, মৎস্য কর্মকর্তা পবিত্র কুমার দাশ, কৃষি অফিসার অসীম কুমার দাশ, মাধ্যমিক শিক্ষা অফিসার শাহজাহান আলী শেখ, শিক্ষা অফিসার বিদ্যুৎ রঞ্জন সাহা, যুব উন্নয়ন কর্মকর্তা পারভীন আক্তার বানু, পরিবার পরিকল্পনা কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, সমাজসেবা কর্মকর্তা অনাথ কুমার বিশ^াস, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, নির্বাচন কর্মকর্তা ছামিউল আলম, 
 
মহিলা বিষয়ক কর্মকর্তা রেশমা আক্তার, সমবায় কর্মকর্তা হুমায়ুন কবির, বন কর্মকর্তা প্রেমানন্দ রায়, গুদাম কর্মকর্তা শেখ হাবিবুর রহমান, পল্লী উন্নয়ন কর্মকর্তা রাজিবুল হাসান, দারিদ্র বিমোচন কর্মকর্তা বিপ্লব কান্তি বৈদ্য, আনসার ও ভিডিপি কর্মকর্তা মৌলুদা খাতুন, ইউআরসি ইন্সট্যাক্টর ঈমান উদ্দীন, সহকারী প্রোগ্রামার মৃদুল কান্তি দাশ, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক জয়ন্ত ঘোষ, একাডেমিক সুপার ভাইজার মীর নূরে আলম সিদ্দিকী, সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম, এলজিইডি’র উপ-সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল-মামুন, পাউবো’র উপ-সহকারী প্রকৌশলী শাহজালাল, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা জিএম বাবলুর রহমান, সহকারী সমবায় কর্মকর্তা জাকারিয়া, কাউন্সিলর আসমা আহম্মেদ, প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহম্মেদ ও সাংবাদিক ¯েœহেন্দু বিকাশ।


কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.