Header Ads

খুলনায় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যাার চেষ্টা; থানায় মামলা

বিশেষ প্রতিনিধি: গত ১১ জুন নগরীতে মাহমুদুল হাসান ইমন (৩৬) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে দূবৃত্তরা। এ ঘটনায় ভ‚ক্তভোগী ব্যবসায়ী ৩ জনকে আসামী করে খুলনা সদর থানায় মামলা করেছেন। অভিযোগে উল্লেখ করা হয় গত ১১ জুন খুলনা কেসি সি মার্কেটের কৃষ্ণপদর চায়ের দোকানের সামনে এ ঘটনাটি ঘটে। তাৎক্ষনিক গুরুত্বর জখম অবস্থায় খুমেকে ভর্তি করা হয়। মামলার আসামীরা হলেন লবনচরা উকিলের কালভার্ট (ভাজা ওয়ালার গলি) এলাকার সিদ্দিক শিকারী ওরফে বাবু শিকারী ওরফে বাহাদুর, আকাশ (৪৫), পাইকগাছার ভেকটমারির মৃত বাবর আলী গাজীর ছেলে ইলিয়াস গাজী (৩৫) ও নতুন বাজার চরের জাহাঙ্গীর (৪০)।  মামলার এজাহারে তিনি উল্লেখ করেন বেশকিছু দিন ধরে একটি সন্ত্রাসী গোষ্ঠী তাকে খুন করার চেষ্ঠা করেছেন। এর জের ধরে ১১ জুন রাত সাড়ে ৯টায় কেসিসি মার্কেটের সামনে চাও খাওয়ার সময় একাধিক ডাকাতি মামলার আসামীসহ ৩ জুন ধারালো অস্ত্র দিয়ে আমার গলায় কোপ মারে। কিন্তু আমি সরে যাওয়ায় কোপটি আমার গালে লাগে। আমি মাটিতে পড়ে গেলে সাক্ষী আক্তারুল ইসলাম গাজী আমাকে বাঁচাতে গেলে তাকে কুপিয়ে জখম করে। এসময় একটি তার কানে লেগে কানের লতি বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। হাসপাতালে চিকিৎসাধীন থাকার কারনে মামলা করতে দেরি হয়েছে বলে তিনি জানান। সুত্র : দৈনিক পূর্বাঞ্চল

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.