Header Ads

পাইকগাছায় ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা-ভাংচুর; আহত ৮

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় আওয়ামী লীগনেতা ও ইউপি সদস্যের বিরুদ্ধে ব্যবসায়িক প্রতিষ্ঠানে হামলা, ভাংচুর ও মারপিট করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ব্যবসায়ী পরিবারের ৮জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। উপজেলার আরাজি ভবানীপুর গ্রামের আকামত আলী গাজীর ছেলে ব্যবসায়ী জিএম আজিবর রহমান জানান, বাঁকা বাজারের চৌ-রাস্তা মোড়ে আমার একটি খাবারের দোকান রয়েছে। গত ৩ জুলাই শ্রীকণ্ঠপুর এলাকায় একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে আমার ছেলের সাথে আওয়ামী লীগনেতা আরশাদ আলী বিশ্বাস এর ছেলের মধ্যে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে আরশাদ আলী বিশ্বাস ও ইউপি সদস্য হাসেম আলীর নেতৃত্বে দূর্বত্তরা শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে আমার বাড়ীতে গিয়ে পরিবারের কয়েকজনকে মারপিট করে। পরে বাড়ী থেকে এসে বাঁকা বাজারের দোকানে হামলা ও ভাংচুর করে। এ সময় বাঁধা দিতে গেলে আমাদের বেদম মারপিট করে রক্তাক্ত যখম করে। এ ঘটনায় আমার পিতা আকামত গাজী (৭৫), আমি আজিবর রহমান (৫০), জেসমিন বেগম (৩৫), তাজমিরা বেগম (৩০), মুকুল (৩২), উজ্জ্বল (২৭), হৃদয় (২৪) ও নিশি (১৯) আহত হয়। আহতদের মধ্যে গুরুতর যখম ২ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে আওয়ামী লীগনেতা আরশাদ আলী বিশ^াস জানান, পূর্বের ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার বিকালে ইউপি চেয়ারম্যানের বাসভবনে যাওয়ার পথে অনাকাঙ্খিত ঘটনা ঘটে। বিষয়টি আমি দূর থেকে দেখেছি। হামলা কিংবা ভাংচুর করিনাই। থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়। তবে এ ব্যাপারে কোন পক্ষই থানায় মামলা কিংবা অভিযোগ করেনি।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.