Header Ads

জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত ইউএনও জুলিয়া সুকায়না

পাইকগাছা প্রতিনিধি :
জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হলেন পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার জুলিয়া সুকায়না। বৃহস্পতিবার ছিল ইউএনও জুলিয়া সুকায়নার ৩৫ তম জন্মদিন। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে জানতে পেরে মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি ও ব্যাংক কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানান। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, ওসি (তদন্ত) রহমত আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন, গাজী জুনায়েদুর রহমান, সোস্যাল ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক মোঃ জহুরুল ইসলাম, পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ ও যুগ্ম-সম্পাদক এন ইসলাম সাগর সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। নিজের জন্মদিনে মানুষের ভালোবাসায় সিক্ত হয়ে ইউএনও জুলিয়া সুকায়না বলেন, অত্র উপজেলায় খুব অল্প সময় কর্মরত রয়েছি। কর্মকালীন সময় অল্প হলেও অফুরন্ত মানুষের ভালোবাসা পেয়েছি। আমার কর্মময় জীবনে পাইকগাছা থাকাকালীন জন্মদিনের কথা চির স্মরণীয় হয়ে থাকবে। এখানকার মুক্তিযোদ্ধারা আমাকে মায়ের সম্মান দিয়েছে। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের মানুষ আমাকে নানাভাবে সম্বোধন করেছে। এলাকার মানুষের কাছে আমি চিরকৃতজ্ঞ। তাদের ঋণ কখনো শোধ হওয়ার নয়। মানুষের অফুরন্ত এ ভালোবাসা আগামী দিনে আমার চলার পথে অনুপ্রেরণা হয়ে থাকবে।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.