Header Ads

পাইকগাছায় নৌকাকে অতিক্রম করে স্বতন্ত্র প্রার্থী মনিরুল প্রচারণায় এগিয়ে; নৌকার-কর্মীদের পদচারনায় সরব মোটর সাইকেল

পার্থ সারথী, বিশেষ প্রতিনিধি,
পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের চার প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দিতা হতে চলেছে। উপজেলা সদর থেকে শুরু করে পাইকগাছা তৃনমূল আওয়ামীলীগের অধিকাংশ নেতা-কর্মীদের প্রত্যাক্ষ ও সরব সমর্থন পেয়ে স্বতন্ত্র প্রার্থীর (আওয়ামীলীগ) মোটর সাইকেল মার্কায় ভোটের মাঠে কঠোর অবস্থানে রয়েছে।
 
আগামী ৩১ মার্চ ৪র্থ ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে পাইকগাছা উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে পাইকগাছা উপজেলার তৃনমুল আওয়ামীলীগের বৃহৎ একটি অংশের সরব প্রচারনায় ব্যস্ত সময় পার করছে সাবেক সফল এমপি আলহাজ্ব এ্যাডঃ শেখ মোঃ নূরুল হক মহোদয়ের পুত্র খুলনা জেলা আওয়ামীলীগের সদস্য ও পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের সদস্য আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম। মনোনয়ন দৌড়ে এ তরুন প্রার্থী এগিয়ে থাকলেও শেষ পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের আহবায়ক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গাজী মোহাম্মদ আলীকে নৌকা প্রতিক দেয়ায় দলের মধ্যকার দ্বিধাদন্দ্ব প্রকাশ্যে রুপ নেয়। যেহেতু উক্ত নির্বাচনে বিএনপি-জামাত জোট প্রার্থী হচ্ছে না বিধায় সরকার সুষ্ঠু ও শান্তিপূর্ণ উৎসবমূখর একটি নির্বাচন উপহার দেয়ার লক্ষ্যে বিদ্রোহী প্রার্থীদের প্রতি নমনীয়তা বজায় রেখে। নির্বাচনে যাতে শতভাগ ভোটারের উপস্থিতিতে যোগ্য প্রার্থীকে ভোটাররা বাছাই করতে পারে তাতে দৃঢ় প্রতিজ্ঞ সরকার এবং প্রশাসন।
 
তৃনমূল আওয়ামীলীগের ত্যাগী নেতাকর্মীদের অনুরোধে  ও পিতার অসামাপ্ত উন্নয়নমূলক কাজ শেষ করার প্রত্যয় নিয়ে স্বতন্ত্র প্রার্থী হতে বাধ্য হন। উপজেলার সর্বত্র আওয়ামীলীগসহ সকল দল-মত নির্বিশেষে মোটর সাইকেলে পা রেখেছে। স্বতন্ত্র এ প্রার্থীর পিছনেই রয়েছেন জেলা উপজেলা তথা ইউনিয়ন পর্যয়ের আওয়ামী লীগের ত্যাগী নেতাকর্মী ও সমর্থকরা। ফলে এসব উপজেলায় প্রচারনায় নৌকাকে অতিক্রম করে স্বতন্ত্র এই প্রার্থী অনেক দুরে এগিয়ে রয়েছেন বলে ভোটাররা দাবী করেছেন।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.