Header Ads

পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলীর করোনা উপসর্গ নিয়ে মৃত্যু;বিভিন্ন মহলের শোক

 উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গাজী মোহাম্মদ আলী (৭০) আর নেই। তিনি শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে খুলনাস্থ বাসভবনে স্ট্রোক জনিত কারণে গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যেই মৃত্যুবরণ করেন। ইন্নালিল্লাহি.......... রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদে রাজনৈতিক অঙ্গন সহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

বর্ষিয়ান এ রাজনৈতিক নেতা দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে সরাসরি সংশ্লিষ্ট ছিলেন। তিনি দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও খুলনা জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। ২০১৯ সালের ৩১ মার্চ অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনে নৌকা প্রতিক নিয়ে তিনি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন। তিনি এলাকায় অবস্থান করে করোনা ও ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় মানবিক দৃষ্টান্ত স্থাপন করেন। বর্তমানে তিনি সরদার আবু হোসেন কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও ফসিয়ার রহমান মহিলা কলেজের পরিচালনা পর্ষদের সদস্য সহ বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বে রয়েছেন। গত ১২ জুলাই তিনি অসুস্থ্য হয়ে পড়েন। 

উপজেলা চেয়ারম্যান হিসেবে তিনি সর্বশেষ গত ১৪ জুলাই ইউএনও জুলিয়া সুকায়নাকে বিদায় এবং নবাগত ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকীর যোগদান অনুষ্ঠানে অল্প সময়ের জন্য উপস্থিত হন। এরপর ১৬ জুলাই বৃহস্পতিবার তিনি অসুস্থ্য অবস্থায় পাইকগাছা থেকে খুলনার বাসভবনে যান। সেখানে গিয়ে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দেন। যদিও নমুনার কোন রিপোর্ট এখনো পাওয়া যায়নি। ১৭ জুলাই শুক্রবার বিকাল সাড়ে ৪টার দিকে খুলনাস্থ বাসভবনে অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালে নেওয়ার পথে বর্ষিয়ান এ রাজনৈতিক নেতার মৃত্যু হয়। 

এদিকে গাজী মোহাম্মদ আলীর মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবু, সাবেক সংসদ সদস্য এ্যাডঃ সোহরাব আলী সানা, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সাবেক ইউএনও জুলিয়া সুকায়না, নবাগত ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, লোনাপানি কেন্দ্রের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মোঃ লতিফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) মুহাম্মদ আরাফাতুল আলম, অধ্যক্ষ মিহির বরণ মন্ডল, রবিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু,

 সাবেক উপজেলা চেয়ারম্যান স.ম বাবর আলী, মোঃ রশীদুজ্জামান, বিএমএ’র কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ডাঃ শেখ মোহাঃ শহীদ উল্লাহ, সাবেক এমপি পুত্র ও আওয়ামী লীগনেতা শেখ মনিরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ফসিয়ার রহমান মহিলা কলেজের পরিচালনা পর্ষদের সদস্য ও নিউজ টুয়েন্টি ফোর টিভি চ্যানেলের সাংবাদিক তৌফিক মাহমুদ মুন্না সহ আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.