Header Ads

পাইকগাছায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র আহত; আটক ৩

স্টাফ রিপোর্টার\
    পাইকগাছায় প্রতিপক্ষের হামলায় পিতা-পুত্র গুরুত্বর আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ হামলাকারী ৩ জনকে আটক করেছে। শ্রীকন্ঠপুর গ্রামের মৃত আছির মোড়লের ছেলে আহত আব্দুল খালেক মোড়ল(৭৫) জানান একই এলাকার একাধিক মামলার আসামী আরশাদ আলী গাজী গংদের সাথে পূর্ব শত্রæতা রয়েছে। এরই জের ধরে ঘটনার দিন রোববার দুপুর আড়াইটার দিকে আমার ছেলে ইউনুছ আলী মোড়ল (৩২) বাড়ীর সামনে ছাগল নিয়ে দাড়িয়ে ছিলো, হঠাৎ আরশাদ আলী গাজীর ছেলে তাজুলের নেতৃত্বে রাসেল, রব্বানী ও রাজুসহ অনেকেই ইউনুসের উপর হামলা করে। এসময় আমি ঠেকাতে গেলে তারা আমার উপরও হামলা করে। প্রতিপক্ষরা কুপিয়ে আমার ও আমার ছেলেকে গুরুত্বর জখম করে। পরে স্থানীয় লোকজন আহত পিতা-পুত্রকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে রাড়–লী ক্যাম্প পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় হামলাকারী ৩ জনকে আটক করা হয়েছে বলে ওসি (তদন্ত) আশরাফুল আলম জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিলো।

কোন মন্তব্য নেই

Maliketh থেকে নেওয়া থিমের ছবিগুলি. Blogger দ্বারা পরিচালিত.